শনিবার ২০ এপ্রিল ২০২৪



সিকমেড অ্যাপ চিকিৎসাসেবাকে নিয়ে এসেছে ঘরের দুয়ারে


আলোকিত সময় :
15.11.2021

আলোকিত সময় ডেস্ক :

‘SeekMed’ অন্যতম একটি টেলিমেডিসিন পরিষেবার নাম। বিশ্বজুড়ে ঘরে বসেই পুরস্কারপ্রাপ্ত বিশেষজ্ঞ ভারতীয় চিকিৎসকদের পরামর্শ নিতে অ্যাপটি (https://play.google.com/store/apps/details?id=com.omega_r.healthcare&hl=en) দারুণ কার্যকর। ২০১৯ সালে বাংলাদেশে যাত্রা শুরু করা সেকমেডে (SeekMed) বর্তমানে সেবা দিচ্ছেন পদ্মভূষণ, পদ্মশ্রী, ড. বিসি রায় প্রভৃতি সর্বোচ্চ সম্মানজনক পুরস্কারপ্রাপ্ত ভারতীয় স্বনামধন্য বিশেষজ্ঞ চিকিৎসকেরা। সহজে বিকাশের মাধ্যমে পেমেন্ট পরিশোধের সুবিধাসহ ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস সেকমেড অ্যাপকে গ্রাহকের কাছে করে তুলেছে আরও গ্রহণযোগ্য।

অনেক রোগীর সম্পূর্ণ সুস্থতা ও সঠিক যত্ন সুনিশ্চিত করতে প্রয়োজন হয় বিশেষজ্ঞদের সরাসরি সাক্ষাৎ। আর সেই রোগীদের সহযোগিতায় SeekMed (https://www.seekmed.care/international-treatments) নিয়ে এল ‘ইন-পেশেন্ট কেয়ার সার্ভিস’। এ সার্ভিসের মাধ্যমে ভারতে গিয়ে চিকিৎসা নিতে ইচ্ছুক রোগীদের চিকিৎসার আগে ও পরে সব ধরনের সহায়তা দেয় SeekMed। ফলে রোগীর জন্য পুরো প্রক্রিয়াটি হয় ঝামেলামুক্ত।

ইনভাইটেশন লেটার, ভিসা প্রসেসিং, বিমানবন্দর ট্রান্সপোর্টেশন, অনুবাদকসহ প্রয়োজনীয় সব সেবা এখন রোগী ও তার পরিবার সেকমেডের ইন-পেশেন্ট কেয়ার সার্ভিসেই পাবে কিছু সহজ ধাপে—
১. SeekMed ওয়েবসাইটে ফরম পূরণ করুন।
২. মেডিকেল রিপোর্ট জমা দিন।
৩. প্রয়োজন বুঝে পছন্দমতো স্বনামধন্য ভারতীয় চিকিৎসকদের সঙ্গে ভিডিও কনসালটেশনের জন্য অ্যাপয়েন্টমেন্ট নিন।
৪. বিভিন্ন হাসপাতাল থেকে আনুমানিক খরচের হিসাব বুঝে নিন।
৫. সুবিধামতো হাসপাতাল নির্বাচন করুন।

তালিকাভুক্ত শীর্ষস্থানীয় পার্টনার হাসপাতালগুলোর মধ্যে রয়েছে ভারতের ফর্টিস গ্রুপ অব হসপিটালস, ম্যাক্স গ্রুপ অব হসপিটালস, স্যার এইচ এন রিলায়েন্স হসপিটাল, বি এল কে সুপার স্পেশালিটি হসপিটাল, নানাভাতি হসপিটালসহ ৫০টির বেশি খ্যাতনামা হাসপাতাল। স্বনামধন্য এসব হাসপাতালের ভারতীয় বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে পাবেন কার্ডিওভাসকুলার, ক্যানসার, হাড় প্রতিস্থাপন, নিউরোসার্জিক্যাল, কিডনি ও ইউরো-জেনিটাল, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল, ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল, ব্যারিয়াট্রিক, ডেন্টাল, প্লাস্টিক সার্জারি ডিপার্টমেন্টসহ যেকোনো ডিপার্টমেন্টের জরুরি চিকিৎসার জন্য পরামর্শ।

সেকমেড সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন
ফেসবুক পেজ: https://www.facebook.com/seekmedbangladesh/
ওয়েবসাইট: https://www.seekmed.care/home
প্লে স্টোর: goo.gl/C5NU3P
অ্যাপ স্টোর: apps.apple.com/us/app/seekmed/id1563380516



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি