বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪



সেনাবাহিনীর ‘সাগর নিবাস’ রিসোর্ট উদ্বোধন


আলোকিত সময় :
12.06.2022

নিজস্ব প্রতিবেদক :

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গতকাল শনিবার পর্যটন নগরী কক্সবাজারস্থ মেরিন ড্রাইভে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে নির্মিত পরিবেশ বান্ধব রিসোর্ট ‘সাগর নিবাস’ উদ্বোধন করেছেন। সেনাবাহিনীর জেসিও এবং অন্যান্য পদবীর সদস্যদের কল্যাণমূলক প্রকল্পের অংশ হিসেবে রিসোর্টটি নির্মাণ করা হয়েছে।

আইএসপিআর জানায়, সেনাপ্রধান সরেজমিনে প্রকল্পটির সুবিধাগুলো প্রত্যক্ষ করেন এবং নির্মাণ কাজের প্রশংসা করেন। পরে তিনি রিসোর্ট চত্বরে একটি বৃক্ষ রোপণ করেন।

এ সময় ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. ফখরুল আহসান-সহ সেনাসদর এবং রামু সেনানিবাসের জ্যেষ্ঠ সেনাকর্মকর্তারা  উপস্থিত ছিলেন।প্রকল্পটি পরিদর্শন শেষে সেনাপ্রধান বলেন, বাংলাদেশের অন্যতম পর্যটন কেন্দ্র কক্সবাজারের  মেরিনড্রাইভ সংলগ্ন হিমছড়ি এলাকায় সেনাবাহিনীর জেসিও এবং অন্যান্য পদবীর সদস্যদের বিনোদনমূলক ভ্রমণের সুবিধার্থে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের অধীনে ‘সাগর নিবাস’ আজ যাত্রা শুরু করলো।

পরে তিনি ইনানী এবং মেরিন ড্রাইভ সংলগ্ন হিমছড়ি এলাকায় সেনাবাহিনীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ঘুরে দেখেন, কাজের বর্তমান অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে প্রয়োজনীয় দিকনির্দেশনা  দেন। দেশের ভৌত  অবকাঠামোগত নির্মাণে কার্যকরী ভূমিকা রাখায় সেনাপ্রধান সংশ্লিষ্ট সকল স্তরের সেনা সদস্যদের ধন্যবাদ জানান এবং প্রশংসা করেন। ‘সমরে আমরা শান্তিতে আমরা’ এ মূলমন্ত্রকে ধারণ করে ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী দেশের উন্নয়নে অগ্রগামী ভূমিকা রাখবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সেনাপ্রধান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি