রবিবার ১৪ অগাস্ট ২০২২



বন্যার্তদের কাছে চলচ্চিত্র শিল্পী সমিতি


আলোকিত সময় :
22.06.2022

বিশেষ প্রতিবেদক :

সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বানভাসিদের পাশে দাঁড়াতে উদ্যোগের কোনও ঘাটতি নেই। সরকার থেকে সাধারণ মানুষরাও যার যার সাধ্যমতো চেষ্টা করছেন দুর্গতদের পাশে দাঁড়ানোর। যদিও এসব ইস্যুতে ঘোষণার বাইরে তারকাদের সে অর্থে মাঠ পর্যায়ে খুব একটা পাওয়া যায় না।

ব্যতিক্রম ঘটালেন নায়ক রিয়াজ, সাইমন ও নায়িকা নিপুণ, জেসমিনসহ একটি টিম। বুধবার (২২ জুন) তারা নৌকা-ট্রলারযোগে শুকনো খাবার, সুপেয় পানি আর নগদ টাকা নিয়ে হাজির হলেন দুর্গতদের দোরগোড়ায়।

রিয়াজ জানান, বুধবার সকাল থেকে গোয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাবার, পানি ও নগদ টাকা তুলে দিয়েছেন।

সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক তিনি বলেন, ‘সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই এখন। আমরা এসেছি আমাদের মতো করে। আহ্বান করবো, আপনারা যার যেমন সাধ্য আছে এই অসহায় মানুষগুলোর পাশে একটু দাঁড়ান।’

নায়িকা নিপুণ বলেন, ‘এই বিপদের দিনে মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমরা আড়াই হাজার পরিবারকে ত্রাণ ও নগদ টাকা দিচ্ছি শিল্পী সমিতির পক্ষ থেকে।’

রিয়াজ-নিপুণরা সরাসরি মাঠ পর্যায়ে ছুটে গেলেও এরমধ্যে তহবিল গঠনের কথা জানিয়েছেন শাকিব খান, ১০ ট্রাক খাবার পাঠানোর কথা বলেছেন ডিপজল আর ৩০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন অনন্ত জলিল। বড় তহবিল সংগ্রহ করছে দেশের সংগীত মোর্চা ‘সংগীত ঐক্য বাংলাদেশ’-ও।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি