রবিবার ১৪ অগাস্ট ২০২২
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » শার্শা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির বঙ্গবন্ধুর স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলী নিবেদন



শার্শা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির বঙ্গবন্ধুর স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলী নিবেদন


আলোকিত সময় :
02.08.2022

মাসুদুর রহমান সুমন, বেনাপোল প্রতিনিধিঃ

শার্শা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ  বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করলেন । ০১/০৮/২০২২ইং সোমবার, জাতীয় শোকের মাস উদযাপনের প্রথম দিন প্রথম প্রহরে শার্শা উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে শ্রদ্ধাভরে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের মধ্যদিয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পথচলা শুরু করলেন আওয়ামীলীগের সহযোগী এ সংগঠনটি।
রক্তের আখরে লেখা শোকাবহ আগস্টকে ঘিরে বাঙালির ইতিহাসে সবচেয়ে কলঙ্কিত ঘটনা ঘটে এই মাসে। বিশ্বের ইতিহাসেও ঘৃণ্যতম হত্যাকান্ডের মাস আগষ্ট। পঁচাত্তরের এই মাসে ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। ২০০৪ সালের এই মাসে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করা হয়। সে ঘটনায় সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী, আওয়ামীলীগের সেই সময়ের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি রহমানসহ ২৪ জন নিহত এবং ৫ শতাধিক নেতাকর্মী আহত হয়। বহু ঘটনার স্মৃতিকাতর এই মাসকে ঘিরে শার্শায় নানা কর্মসূচিতে পালিত হচ্ছে জাতীয় শোকের মাস। এভাবে পুরো মাসব্যাপী নানা কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠনগুলো। যা নিশ্চিত করেছেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের ব্যক্তিগত সহকারি আসাদুজ্জামান আসাদ।
শার্শা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নব-নির্বাচিত কমিটির আহবায়ক শফিকুল ইসলাম মন্টু, যুগ্ম আহবায়ক কামাল হোসেন ও মোখলেসুর রহমান কাঁকনের নেতৃত্বে অনুষ্ঠিত উক্ত শ্রদ্ধাঞ্জলীতে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন,অর্থ সম্পাদক মাসুদুর রহমান সুমন,দপ্তর সম্পাদক নাজিমুদ্দিন রাব্বী সহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সকল শ্রেণীর নেতা-কর্মীরা।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি