রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
  • প্রচ্ছদ » বিনোদন » সঙ্গীতশিল্পী ও প্রকৌশলী বদরুল হাসানকে ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের সম্মাননা



সঙ্গীতশিল্পী ও প্রকৌশলী বদরুল হাসানকে ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের সম্মাননা


আলোকিত সময় :
10.08.2022

বিশেষ প্রতিবেদক :

পেশাগত ও সাংস্কৃতিক পরিমন্ডলে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ সঙ্গীতশিল্পী ও প্রকৌশলী বদরুল হাসান খান ঝন্টুকে বিশেষ সম্মাননা জানিয়েছে ইস্টার্ন বিশ্ববিদ্যালয়। ১০ আগস্ট বুধবার বিশ্ববিদ্যালয়ের তড়িৎ কৌশল দিবস উদযাপন অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করেন ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার শহীদ আক্তার হোসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সঙ্গীতশিল্পী ও রিজ পার্ক হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান ও পরিচালক ইঞ্জিনিয়ার বদরুল হাসান খান ঝন্টু বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. মো. শামসুদ্দোহা খন্দকার। সম্মানিত অতিথি ছিলেন ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার শহীদ আক্তার হোসাইন, বিশেষ অতিথি ছিলেন ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আমিনুল হক এবং ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানের মূল বক্তা ছিলেন সামিট বিবিয়ানা পাওয়ার কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইঞ্জিনিয়ার এস এম নূর উদ্দিন। সভাপতির দায়িত্ব পালন করেন ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ কৌশল বিভাগের সভাপতি ও তড়িৎ কৌশল দিবস উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. মির্জা গোলাম রাব্বানী।
রিজ পার্ক হোল্ডিংস লিমিটেডের সৌজন্যে তড়িৎ কৌশল দিবস উদযাপনের দিনব্যাপী নানা আয়োজনে ছিল র‌্যালী, প্রোজেক্ট কম্পিটিশন, ম্যাটল্যাব কনটেস্ট, কুইজ কম্পিটিশন, ক্রিকেট টুর্নামেন্ট প্রভৃতি। সবশেষে ছিল পুরস্কার বিতরণী, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি