শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
  • প্রচ্ছদ » রাজনীতি » আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে, অতএব বিদায় ঘন্টার ভয় দেখিয়ে লাভ নেই : মান্নান



আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে, অতএব বিদায় ঘন্টার ভয় দেখিয়ে লাভ নেই : মান্নান


আলোকিত সময় :
10.08.2022

নিজস্ব প্রতিবেদক :

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বিএনপি সেনাবাহিনীর বন্দুকের জোরে ক্ষমতায় এসেছিল। আর আওয়ামী লীগ কিন্তু তা আসে নাই। সুতরাং বিদায় ঘণ্টা বা অন্য কোন ঘণ্টা বাজানোর ভয়-ভীতি আওয়ামী লীগকে দেখিয়ে লাভ হবে না।

তিনি বলেন, বন্যার সময় বিএনপির ঢাকায় বসে ত্রাণ বিতরণ করেছে। আর আওয়ামী লীগ বানভাসি মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছে। বিএনপির নেতারা ঢাকা বসে বড় বড় কথা বললেও জনগণের জন্য কোন কাজ করেন না। তারা আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাতে চান, কিন্তু আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে। সেটা উপড়ে ফেলা সম্ভব না।
বুধবার দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের হল রুমে বঙ্গবন্ধু মডেল গ্রাম সমবায় সমিতি লিমিটেডের উপকারভোগীদের মধ্যে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা। অনুষ্ঠানে ৮০ উপকারভোগীকে ৫০ হাজার টাকা করে ৪০ লাখ টাকা ঋণ প্রদান করা হয়।

মন্ত্রী বলেন, একদল মানুষ দেশকে তিন মাস আগে শ্রীলঙ্কার কাতারে দেখতে চেয়েছিল কিন্তু প্রধানমন্ত্রী শক্ত হাতে দেশের হাল ধরে রাখায় তাদের সেই স্বপ্নপূরণ হয়নি। এই দেশ কোন ভাবেই বিপথগামী হবে না। দুই দেশের যুদ্ধের কারণে আমরা সাময়িক অসুবিধায় আছি। দু’এক মাসের মধ্যে পরিস্থিতি আবারও স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। বিদ্যুতের জন্য মানুষের এখন কষ্ট হচ্ছে, আমরাও সেটা বুঝি। আগামী এক মাসের মধ্যে এই সমস্যাও সমাধান হবে।

শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূও হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সমবায় কর্মকর্তা মৃণাল কান্তি বিশ্বাস, জেলা সমবায় কর্মকর্তা বশির আহমদ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি