রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২



রিদিসুদুম জয়েন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন


আলোকিত সময় :
17.09.2022

মিলন ত্রিপুরা, খাগড়াছড়ি প্রতিনিধি:

শুক্রবার ১৬ সেপ্টেম্বর রাত ৯ টায় অনলাইন গুগুল মিট’র সহযোগিতায় রিদিসুদুম জয়েন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রবণ চাকমা সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বাবু সুখেল চাকমা। তিনি বলেন সংগঠনের মুল প্রাণ হচ্ছে সংগঠনের সকল সদস্যবৃন্দ। তাই সকলে সক্রিয় হয়ে কাজ করলে সংগঠন সমৃদ্ধি পাবে। পরে রিদিসুদুম পরিবারের গত দুই বছরে কার্যক্রম এবং রিদিসুদুম জয়েন্ট এসোসিয়েশনের কার্যাবলি ও কার্যক্রম সংক্রান্ত তথ্য সকলের মাঝে উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রিদিসুদুম জয়েন্ট এসোসিয়েশন বিগত দুই বছর যে কাজ করে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমরা আশা করি আগামীতেও সকলের সহযোগীতায় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারবো। পার্বত্য চট্টগ্রামে অসহায় গরীব মানুষদের জন্য যথাসাধ্য কাজ করতে রিদিসুদুম পরিবার চেষ্টা করছে। আশা করি এই নতুন কার্যকরী কমিটি মাধ্যমে আগামী দূইবছর রিদিসুদুম পরিবার অসহায় মানুষের পাশে দাঁড়াতে যথাসাধ্য চেষ্টা করে যাবে। সংগঠন পরিচালনার ক্ষেত্রে আর্থিক ফান্ড তহবিল গঠন ও তার সুষ্ঠু ভাবে পরিচালনা করা গুরুত্বপূর্ণ। তাই সকলে ফান্ড তহবিল গঠনে সক্রিয় অংশগ্রহণ করতে হবে।

পরে সকলের উপস্থিতিতে সত্যজিৎ চাকমাকে সভাপতি, সাধারণ সম্পাদক সুখেল চাকমা, সাংগঠনিক সম্পাদক সুরবিতন চাকমাসহ ৩০জনের একটি কমিটি উপদেষ্টা পরিষদের অনুমোদন ক্রমে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রিদিসুদুম এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের প্রধান রুপম বড়ুয়া, উপদেষ্টা পরিষদের সদস্য নির্মলেন্দু চাকমা, সাধন চাকমাসহ রিদিসুদুম এসোসিয়েশনের অন্যান্য সকল সদস্য উপস্থিত ছিলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি