রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » বান্দরবানে পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সন্ত্রাসী গ্রুপ অবস্থান করায় জরুরী সাংবাদিক সম্মেলন



বান্দরবানে পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সন্ত্রাসী গ্রুপ অবস্থান করায় জরুরী সাংবাদিক সম্মেলন


আলোকিত সময় :
20.09.2022

বশির আহমেদ, বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানে পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সন্ত্রাসী গ্রুপের অবস্থানকে কেন্দ্র করে জরুরী এক সাংবাদিক সম্মেলন করেছে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা । মঙ্গলবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা জানান, ১৮ সেপ্টেম্বর একটি অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপ বিকাল ৩ টা থেকে ৪ টার দিকে বান্দরবান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবস্থান করে।

আর সন্ত্রাসী গ্রুপের এই অবস্থানকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকার মাঝে। এই সন্ত্রাসী গ্রুপ কেন এসেছে কি কারনে সেখানে অবস্থান করেছে তা কেউ জানে না। তাই বান্দরবানবাসী তথা সকল সচেতন মহল কে আতঙ্কিত না হওয়ার জন্য তিনি আন্তরিক আহ্বান জানান। এ বিষয়ে পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জানান ১৮ তারিখ স্কুলভিত্তিক বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের জন্য আমি বান্দরবান স্টেডিয়ামে ছাত্রছাত্রীদের নিয়ে অবস্থান করি। এই সময় আমার স্কুলের পিয়ন আমাকে ফোন করে জানান স্কুলের মধ্যে অস্ত্রধারী কিছু সন্ত্রাসী গ্রুপ এসেছে তাদের কাছে বিভিন্ন ভারী অস্ত্রশস্ত্র আছে । যাতে আমি জরুরিভাবেই স্কুলে আসি। সকল পরিস্থিতি বিবেচনা করে তিনি স্কুলে গেলে সন্ত্রাসী গ্রুপ তাকে জানান একটি রাতের জন্য তারা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিশ্রাম করবে। তখন তিনি ভীত সন্তপ্ত হয়ে তাদেরকে সেখানে অবস্থান করতে দেন এবং পরদিন ভোরবেলা তারা স্কুল থেকে চলে যান। পরিশেষে সাংবাদিক সম্মেলনে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জানান, বান্দরবান শান্তিপ্রিয় জায়গা একটা সন্ত্রাসী গ্রুপ এখানে অবস্থান করেছে তার জন্য মানুষ আতঙ্কে আছে কিন্তু তাদের এই অবস্থানের কোন কারণ কেউ জানে না, তাই তিনি সকল গণমাধ্যম কর্মীর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে সকলকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি