মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪



জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি, ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশন


আলোকিত সময় :
23.10.2022

আলোকিত সময় ডেস্ক

ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশন প্রকল্প সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী উন্নয়নমূলক, সেবামূলক, সহযোগিতামূলক ও আত্মকর্মসংস্থান মুখী একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করার লক্ষ্যে রাজশাহী ও রংপুর বিভাগসহ সমগ্র বাংলাদেশ ব্যাপী স্বচ্ছ মনোভাব সম্পন্ন স্বেচ্ছাসেবী হিসেবে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হইবে।

পদের নাম:

১। জেলা- কোঅর্ডিনেটর : ১৬জন, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/স্নাতকোত্তর পাস যে কোন প্রতিষ্ঠান চালানোর নূন্যতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন।

২। থানা কো-অর্ডিনেটর:  ৬০ জন, শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর পাস যে কোন প্রতিষ্ঠান চালানোর নূন্যতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

৩। ইউনিয়ন শাখা ব্যবস্থাপক  :  ৯৬ জন, শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/স্নাতক পাস যে কোন প্রতিষ্ঠান চালানোর নূন্যতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

৪। মাঠ সহায়ক :  ৩১২ জন, শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/এইচএসসি পাস । বেতন – আলোচনা সাপেক্ষে । 

আগ্রহী প্রার্থীদের আগামী ১৫/১১/২০১২ইং তারিখে মধ্যে নিম্ন ঠিকানায় সরাসরি অথবা ডাকযোগে জীবনবৃত্তান্তসহ সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্র, ৪ কপি পাসপোর্ট ও ২ কপি স্ট্যাম্প সাইজের ছবিসহ আবেদনপত্র প্রেরণ করতে হবে। প্রয়োজনে যোগাযোগ রাজশাহী ও রংপুর বিভাগের জন্য ০১৭৯৩০৯৯৪৯৩, ০১৬২৭২৩১১০ (সকাল ১০.০০ হতে বিকাল ৫.০০টা পর্যন্ত) অন্যান্য বিভাগের জন্য ০১৬৩৯-২০১০২০ বাস্তবায়নে: পি জে কে ইউ এস-গভঃ রেজি নং- এস/রং-৫৮৯-১৯ আর বি আর এম এফ গভঃ রেজি নং- ৩২৬৮-২০১১ শরীফা মঞ্জীল ৩২/১, রোড- ৩, শ্যামলী, ঢাকা, মোবাইলঃ০১৭৯৭-০৭০০৮৯,০১৬৩৯-২০১০২০ ইমেইলঃ [email protected], www.islamiltf.com স্মারক নং- ইএলটিএফ আর আর ০০১০০১২০১০.১০৩.২২ প্রকল্প পরিচালক, ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশন নূরে প্লাজা (২য় তলা), ডাচ্ বাংলা ব্যাংকের পার্শ্বে বাঘা, রাজশাহী।

ইসলামী লাইফ টাইম – ফাউন্ডেশন


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি