বুধবার ৭ ডিসেম্বর ২০২২
  • প্রচ্ছদ » শিক্ষা » ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে ২০১৯ সালের ডিনস অ্যাওয়ার্ডস



ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে ২০১৯ সালের ডিনস অ্যাওয়ার্ডস


আলোকিত সময় :
27.10.2022

নিজস্ব প্রতিবেদক :

(গোল্ড মেডেল, ক্রেস্ট এবং সার্টিফিকেট) পেলেন কৃতি শিক্ষার্থী ফারশিদ রেজা (সাবাব)।  ২৬ অক্টোবর ২০২২ বুধবার সকাল ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয়  ভাইস চ্যান্সেলর অনুষ্ঠানে প্রধান অতিথি, প্রো- ভাইস চ্যান্সেলর (শিক্ষা), প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন)  এবং ট্রেজারার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে ফারশিদ রেজার (সাবাব)এর পক্ষে ২০১৯ সালের ডিন’স অ্যাওয়ার্ডস (গোল্ড মেডেল, ক্রেস্ট এবং  সার্টিফিকেট) গ্রহণ করেন তাঁর পিতা রেজা মতিন (সাংবাদিক ও সংগীত শিল্পী) এবং মা রুমানা জামান (সরকারি স্কুলের প্রধান শিক্ষিকা)।

ফারশিদ রেজা (সাবাব)এর মা বলেন , “ আমার ছেলের এ অর্জনে মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করছি। ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একইসাথে ফারশিদ রেজা (সাবাব) এর জন্য সবার দোয়া কামনা করছি ”।
বলাবাহুল্য ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে নিউক্লিয়ার ইঞ্জিনিয়ার বিভাগে অনার্স-মাস্টার্স ফাস্ট ক্লাস পাওয়া ফারশিদ রেজা (সাবাব) বর্তমানে আমেরিকার (USA)  পেনসেলভ্যানিয়া স্টেট ইউনিভার্সিটিতে ফেলোশিপ সহ Full scholarship নিয়ে নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং এ ( PHD) পিএইচডি করছে।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি