বুধবার ৭ ডিসেম্বর ২০২২
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » উপজেলা ক্রীড়া সংস্থার অনুমতি ছাড়া টেকনাফে কোন খেলা খেলতে দেওয়া হবে না : ইউএনও



উপজেলা ক্রীড়া সংস্থার অনুমতি ছাড়া টেকনাফে কোন খেলা খেলতে দেওয়া হবে না : ইউএনও


আলোকিত সময় :
10.11.2022

মোঃআলমগীর আজিজ,টেকনাফ:(কক্সবাজার)প্রতিনিধি :

টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
১০ ই নভেম্বর -২০২২ বুধবার রাত ৮ টার সময় টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিচালনা কমিটির  ১ম সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ এরফানুল হক চৌধুরী  সভাপতিত্বে সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম (বাহাদুর),সহ-সভাপতি  মোঃ ফরহাদুজ্জামান, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক তোয়াক্কুল হোসাইন,যুগ্ন-সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ,মোঃ উল্লাহ, কোষাধ্যক্ষ মোস্তাক আহমদ,নির্বাহী সদস্য ও মাধ্যমিক শিক্ষাা অফিসার, নির্বাহী সদস্য ও উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্রশীল,নির্বাহী সদস্য মুজিবুর রহমান খোকন,মাহাবুব মোর্শেদ,আলী আকবর,বাবুর শর্মা,জসিম উদ্দিন, নুরুল হোসাইন ও মোহাম্মদ আলম।
উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী অফিসার মোঃ এরফানুল হক চৌধুরী জানান, সবার সহযোগিতা থাকলে ক্রীড়া সংস্থার জন্য ফান্ডের কোনো অভাব হবে না।
তিনি আরো বলেন, খেলাধুলায় ছেলেদের আনতে পারলে তাদের মধ্যে অপরাধমূলক কাজের প্রবণতা কমে যাবে। ফলে সমাজ অপরাধমুক্ত থাকবে।
উপজেলার মধ্যে ছোট বড় যে কোন খেলা করতে গেলে ক্রীড়া সংস্থার অনুমতি নিতে হবে। অনুমতি ছাড়া কোন খেলা খেলতে দেওয়া হবেনা। অনুমতি ছাড়া করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
তবে রাতে ব্যাটমিন্টন খেলতে পারবে। ব্যাটমিন্টন খেলার ব্যাপারে কোন অনুমতি লাগবে না।
সভার শেষে সিদ্ধান্ত হয় যে,টেকনাফ হাই স্কুলের মাঠে জাঁকজমকপূর্ণ ভাবে শীগ্রই শুরু হতে যাচ্ছে ইউ নো কাপ ফুটবল টুর্ণামেন্ট।
আগামী ২২ নভেম্বর ২০২২ মঙ্গলবার টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বনোভোজন  অনুষ্ঠিত হবে।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি