বুধবার ৭ ডিসেম্বর ২০২২



কুড়িগ্রামে ডিবি পুলিশের হাতে ৫০ কেজি গাঁজাসহ শ্যালো মেশিন জব্দ


আলোকিত সময় :
12.11.2022

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের নাগেশ্বরীতে  মাদক বিরোধী অভিযানে ৫০ কেজি গাঁজাসহ একটি মেশিন চালিত ট্রলি জব্দ করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১০ নভেম্বর)  নাগেশ্বরী উপজেলার কাশিপুর তেলিটারী মোড় থেকে এসব মাদক উদ্ধার করা হয়।
 পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানাধীন উত্তর কাশিপুর তেলিটারী মোড় এলাকা থেকে একটি শ্যালো মেশিন চালিত ট্রলির বডিতে বিশেষ কায়দায় ফিটিং করে রাখা মোট ৮ টি লাল পলিথিনের প্যাকেটে ৫০ কেজি গাঁজা উদ্ধার সহ শ্যালো মেশিনটি জব্দ করে। এসময় শ্যালো মেশিনের সাথে থাকা মাদক কারবারীরা দ্রুত পলায়ন করায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
 কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অভিযানের নেতৃত্বদানকারী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, ‘মাদক কারবারি সিনেমাটিক কায়দায় ও চতুরতার সাথে মাদক পরিবহনের চেষ্টা করেছিলো কিন্তু আমরা অত্যন্ত সুকৌশলে গোয়েন্দা নজরদারির মাধ্যমে উক্ত পরিকল্পনা নষ্ট করে দিতে সক্ষম হয়েছি। এই বিষয়ে আমাদের তদন্ত চলমান রয়েছে দ্রুতই এই বিষয়ে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি