বুধবার ৭ ডিসেম্বর ২০২২



চট্টগ্রামের আসকার দীঘির পাড় এলাকা থেকে স্কুল ছাত্র নিখোঁজ !


আলোকিত সময় :
22.11.2022

রাজু চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধি :

নগরের কোতোয়ালী থানার চসিক ২১ নং জামাল খান ওয়ার্ডের আসকার দীঘির দক্ষিণ পাড় এলাকা থেকে স্কুলছাত্র নিখোঁজ।
জুম্মান ইসলাম সিয়াম নামে নিখোঁজ সেই স্কুল ছাত্রের বয়স ১০ বছর, সে শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।
সিয়ামের মা পারভিন আক্তার বাদি হয়ে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং-১৭১৯)। সিয়ামের সন্ধানে ও উদ্ধারে পুলিশও চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।
মঙ্গলবার (২২ নভেম্বর) সিয়ামের পিতা মহিদুল ইসলাম বলেন, হারিয়ে যাওয়ার দিন একটি সিসি ক্যামরায় সিয়ামকে মেথরপট্টি দিয়ে মূল সড়কে চলে যেতে দেখা গেছে। পরদিন দুটি সিসি ক্যামরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা যায় সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অপর একটি ক্যামরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছে। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।
জিডি সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর (রোববার) বিকেল ৪.৪৫টায় সিয়াম খেলাধুলা করার জন্য নগরীর আসকার দীঘির দক্ষিণ পাড় সফিউল্লাহ খানের বাড়ির বাসা থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও সে ঘরে ফিরে না এলে আশপাশের এলাকাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তাকে আর পাওয়া যায়নি। গত কয়েকমাস ধরে সিয়াম ওডিডি (মানসিক রোগ) ভুগছিল।
কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, নিখোঁজ হওয়া সিয়ামকে উদ্ধারে টিম কোতোয়ালী কাজ করছে। দ্রুততম সময়ের মধ্যে সিয়ামের সন্ধান মিলবে বলেও আশাবাদী পুলিশের এই কর্মকর্তা।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি