বুধবার ৭ ডিসেম্বর ২০২২



টেকনাফ র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ আটক-৩


আলোকিত সময় :
22.11.2022

মোঃআলমগীর আজিজ,টেকনাফ:(কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে ৬০ বোতল বিদেশী মদসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ কেরুনতলী চাকমারকুলগামী রাস্তার মাথায় টেকনাফ-কক্সবাজার পশ্চিম পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ১নং, ২নং এবং ৩নং ধৃত ব্যক্তিদের নিকট থেকে সর্বমোট ৬০টি বিদেশী কাঁচের মদের বোতল যার গায়ে ইংরেজিতে MANDALAY DISTILLERY MYANMAR, 40% ALC  লেখা বিদেশী মদ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদের নাম উখিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড হলুদিয়া পালং
মরিচ্যা এলাকার সোপাল শর্মার ছেলে হৃদয় শর্মা (১৯), একই এলাকার মোঃ ইসলামের ছেলে মোঃ আরিফ (২০),হ্নীলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম পানখালীর নুরুল ইসলামের ছেলে আনোয়ার ইসলাম বাপ্পী (২৮) বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদের উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত মাদক ব্যবসায়ীগন পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ অবৈধভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজত ঘটনাস্থলে অবস্থান করছিল। অদ্য উপরোল্লিখিত বিদেশী মদসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।
তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আসামীগনদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় লিখিত হস্তান্তর করা হয়েছে।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি