বুধবার ৭ ডিসেম্বর ২০২২
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » আবুধাবী ওয়ার্ল্ড জুজুৎসু চ্যাম্পিয়ন ২০২২ প্রতিযাগিতায়  স্বর্ণপদক জয়ী সুমনকে কুড়িগ্রামে সংবর্ধনা প্রদান



আবুধাবী ওয়ার্ল্ড জুজুৎসু চ্যাম্পিয়ন ২০২২ প্রতিযাগিতায়  স্বর্ণপদক জয়ী সুমনকে কুড়িগ্রামে সংবর্ধনা প্রদান


আলোকিত সময় :
23.11.2022

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি :

আবুধাবী ওয়ার্ল্ড জুজুৎসু চ্যাম্পিয়ন ২০২২ প্রতিযোগিতায় স্বর্ণপদক জয়ী কুড়িগ্রামের সন্তান মোহাম্মদ আরিফুর রহমান সুমনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থা হলরুমে আয়োজিত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান হিসেবে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা  জানান জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ রেজাউল করিম।
এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থর সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, সহ-সভাপতি শেখ বাবুল ও অ্যাডভোকেট আহসান হাবিব নীলু, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান টিটু, রেদওয়ানুল হক দুলাল, কারাতে প্রশিক্ষক খাজা ইউনুছ ইসলাম ইদুল প্রমুখ। পরে স্বর্ণপদক জয়ী কুড়িগ্রামের কৃতি সন্তান মোহাম্মদ আরিফুর রহমান সুমনকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।
উল্লখ্য, গত ২৮ অক্টোবর আবুধাবী ওয়ার্ল্ড জুজুৎসু চ্যাম্পিয়ন ২০২২ প্রতিযোগিতায় ১০১টি দেশের প্রতিযোগীদের মধ্যে ৬৯ কেজি ফাইটিং দা-ক্যাটাগরিত প্রথম স্থান অর্জন করে স্বর্ণপদক এবং ফাইটিং সিঙ্গল ক্যাটাগরিত দ্বিতীয় স্থান অর্জন করে রোপ্য পদক গ্রহণ করেন কুড়িগ্রামের কৃতি সন্তান মোহাম্মদ আরিফুর রহমান সুমন।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি