বুধবার ৭ ডিসেম্বর ২০২২



টেকনাফে পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষের হামলায় আহত-২


আলোকিত সময় :
23.11.2022

মোঃআলমগীর আজিজ,টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি :

টেকনাফ পৌরসভার উত্তর জালিয়া পাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সানজিদা বেগম (৩৫) নামে  দুইজনকে গুরুতর আহত করা হয়েছে। সোমবার (১৪ নভেম্বর)  রাত সাড়ে ৭ টার দিকে টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তর জালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত নারী টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত সানজিদা বেগম (৩৫) ও তার ভাগিনি সাদিয়া (১৯) টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি রয়েছে।
এ ঘটনায় সানজিদা বেগম বাদী হয়ে ৬জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, টেকনাফ পৌরসভার উত্তর জালিয়া পাড়া গ্রামের মৃত শওকত আলম প্রকাশ বাবুইয়ার স্ত্রী মাদক সমাজ্ঞী সমবানু ও তার ইয়াছমিনদের সাথে গত চারদিন আগে প্রতিবেশী সানজিদার সামান্য কথা কাটিকাটি হয়। এরই জেরধরে সোমবার রাতে সানজিদার বসত-বাড়ির সামনে রাস্তার উপরে তাকে একা পেয়ে অহেতুক অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং কথা কাটিকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মৃত শওকত আলম প্রকাশ বাবুইয়ার স্ত্রী মাদক সমাজ্ঞী সমবানু ও তার ছেলে মাদক কারবারী গফুর আলম(৩০) এবং মেয়ে ইয়াছমিন,জাহাঙ্গীর আলমের স্ত্রী কাজল(২০),জাগির হোছনের স্ত্রী রমিদা(৪০) ও নুরুল আলম প্রকাশ কালাইয়ার স্ত্রী সমিরা প্রকাশ বুড়ি(২৫) এদের নেতৃত্বে পূর্ব পরিপরিকল্পিতভাবে সানজিদা এবং তার ভাগিনি সাদিয়ার উপর লোহার রড, লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে গুরুতর আহত করে। এতে সানজিদার মুখ ও শরীরের বিভিন্ন অংশে আঘাতপ্রাপ্ত হয়।
এ সময় তাকে ছাড়িয়ে নিতে গেলে ভাগিনী সাদিয়াকে মারধর করে জখম করে। এ সময় সানজিদা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। আশ-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের ভর্তি করা হয়।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এম সবুর জানান, এ ঘটনার বিষয়ে একটি অভিযোগ হাতে পেয়েছি।
বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি