সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩



বেনাপোলে ছাত্র,ছাত্রী ও অসচ্ছল মহিলাদের মাঝে বাইসাইকেল ও সেলাইমেশিন বিতারন


আলোকিত সময় :
04.12.2022

মাসুদুর রহমান সুমন,বেনাপোল প্রতিনিধিঃ

যশোর জেলা পরিষদের উদ্যোগে বেনাপোল পৌর এলাকায় মেধাবী  ছাত্র-ছাত্রী ও অসচ্ছল মহিলাদের মাঝে বাইসাইকেল এবং  সেলাই মেশিন বিতারন করা হয়।
তাং ০৩/১২/২০২২ ইং (শনিবার) সকাল ১১ঃ০০ মিঃ সময় বেনাপোল পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে যশোর জেলা পরিষদের  উদ্যোগে শার্শা উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী  ছাত্র-ছাত্রীদের মাঝে ২৬ টি বাইসাইকেল  ও অসচ্ছল  মহিলাদের মাঝে  ৩০ টি সেলাই মেশিন বিতারন করেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান জনাব সাইফুজ্জামান পিকুল।
উক্ত  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সুযোগ্য সভাপতি জনাব অহিদুজ্জামান অহিদ, যশোর জেলা যুব মহিলালীগের সুযোগ্য  সাধারণ সম্পাদিকা সালমা আলম, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক জনাব আহাদুজ্জামান বকুল, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সুযোগ্য সভাপতি জনাব জুলফিকার আলি মন্টু সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী।
অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন , জনাব অহিদুজ্জামান  অহিদ  “সভাপতি” আওয়ামী যুবলীগ শার্শা উপজেলা শাখা । এসময় তিনি মেধাবী  ছাত্র /ছাত্রী ও অসচ্ছল মহিলাদের উদেশ্যে বলেন , মানুষের জীবন মানের উন্নয়ন করবার লক্ষ্যে এই সামান্য উপহার  তুলে দিতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি