সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩



টেকনাফ ব্লাড ফাউন্ডেশন’র ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সম্পন্ন


আলোকিত সময় :
05.12.2022

মোঃআলমগীর আজিজ,টেকনাফ:(কক্সবাজার) প্রতিনিধি :

আল্লাহ বাঁচাবে প্রাণ, আমরা করবো রক্তদান— এই প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী সংগঠন টেকনাফ ব্লাড ফাউন্ডেশন’র আয়োজিত এ ক্যাম্পেইনে প্রায় ৪৫০ শিক্ষার্থীর রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয় করা হয়।
৪ ডিসেম্বর-২০২২ রবিবার বাহারছড়া ইউনিয়নে শামলাপুর বাজার হাজী নবী হোসাইন মার্কেটের নীচে সকাল ১০ ঘটিকার সময় টেকনাফ ব্লাড ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান উম্মে ফারজানা’র সভাপতিত্বে এডমিন মোঃ ইশাকের পরিচালনায় বিনামূল্যে ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান শুরুতে টেকনাফ ব্লাড ফাউন্ডেশন’র নেতৃবৃন্দের হাতে পরিচয়পত্র হাতে তুলে দেন অতিথিরা।
ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন,বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইফুল্লাহ কোং,বাহারছড়া তদন্ত কেন্দ্রের আইসি মোঃ মশিউর রহমান, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও টেকনাফ ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা নুরুল হোসাইন, বাহারছড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার আবদুল হক মেম্বার, বাহারছড়া গণস্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জ শিপন মাহমুদ।
কক্সবাজার ইনস্টিটিউট অপ মেডিকেল টেকনোলজি এন্ড ম্যাটস থেকে আগত মেডিকেল টিম তারা হলেন,দিদারুল আলম,আবু বক্কর ছিদ্দিক,জাহিদুল ইসলাম,মামুন ছৈয়দ,বাদশা খান,উত্তম কুমার দে,টেকনাফ ব্লাড ফাউন্ডেশনের নেতৃবৃন্দ ও সদস্য ইসহাক,আব্দুল কাদের,আরাফাত,বেলাল,মনির,সোয়াইব,জুয়েল,
সাকেরা,শামসুন্নাহার, রেজি, মারুফ,আক্তার মিয়া,আবু তারেক,রিয়াজ উদ্দিন,জুনায়েদ সহ উপস্থিত ছিলেন।
এতে টেকনাফ ব্লাড ফাউন্ডেশন’র ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন ক্ষুদে ৪৫০ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন বক্তব্যে বলেন,টেকনাফ ব্লাড ফাউন্ডেশন হলেন একটি সাহসী সংগঠন। রক্তদান একটি বড় সাহসী কাজ, আর এ-ই সাহসী কাজ করে যাচ্ছেন টেকনাফ ব্লাড ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। উক্ত মহতী কাজে প্রায় ৩শ শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয় করার জন্য টেকনাফ ব্লাড ফাউন্ডেশনের সকল সদস্যদের ধন্যবাদ জানান।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি