সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » শ্রীমঙ্গলে যুক্তরাজ্যোর সর্বকনিষ্ঠ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন কে সংর্বধনা



শ্রীমঙ্গলে যুক্তরাজ্যোর সর্বকনিষ্ঠ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন কে সংর্বধনা


আলোকিত সময় :
05.12.2022

সুভাষ দাশ তপন,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

যুক্তরাজ্যের হ্যারো এলাকার লেবার পার্টির নেতা এবং যুক্তরাজ্যোর সর্বকনিষ্ঠ নির্বাচিত কাউন্সিলর শ্রীমঙ্গলের কৃতি সন্তান শাহানিয়া চৌধুরী জেরিন কে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে সংর্বধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার সন্ধায় শ্রীমঙ্গল প্রেসক্লাব মিলনায়তনে তাকে এ সংর্বধনা প্রদান করা হয়। অনুষ্টানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন। পরে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি সম্পাদকসহ অন্যান্যরা শাহানিয়া চৌধুরী জেরিনকে ফুল দিয়ে অভিনন্দন জানান।
প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন  কাউন্সিলর শাহানিয়া চৌধুরীর গর্বিত পিতা, যুক্তরাজ্যের হ্যারো এলাকার লেবার পার্টির নেতা শহিদুল হক চৌধুরী লিটন ও যুক্তরাজ্যেস্থ ক্যাটারার্স এসোসিয়েশন এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কামরুজ্জামান জুয়েল, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো: কাওছার ইকবাল, সাবেক সিনিয়র সহসভাপতি মো: ইসমাইল মাহমুদ ও কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ প্রমূখ। সর্বকনিষ্ঠ কাউন্সিলন শ্রীমঙ্গলের কৃতি সন্তান শাহানিয়া চৌধুরী জেরিন (২৪) যুক্তরাজ্যোর ব্রনাইন ইউনিভার্সিটি লন্ডন থেকে একাউন্টিং মাস্টার্স ডিগ্রী অর্জন করে। তার বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ পরিকল্পনা উপস্থাপন করেন এবং তিনি শ্রীমঙ্গলবাসীর দোয়া ও  সহযোগীতা কামনা করেন।
জেরিন শ্রীমঙ্গল উপজেলা ৫নং কালাপুর ইউনিয়নের কালাপুর গ্রামের চৌধূরী বাড়ী নিবাসী মরহুম হাজী শামসুল হক চৌধূরীর নাতি এবং যুক্তরাজ্যের হ্যারো এলাকার লেবার পার্টির নেতা শহিদুল হক চৌধুরী লিটন এর জ্যেষ্ঠ কন্যা।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি