শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » তেঁতুলিয়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে কার্ভার্ড ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু



তেঁতুলিয়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে কার্ভার্ড ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু


আলোকিত সময় :
15.03.2023

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে স্কুল থেকে চাচার সাথে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মীম (১১) নামে এক কিন্ডার গার্টেন (কেজি) স্কুল পড়ুয়া পঞ্চম শ্রেণীর ছাত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুল পাড়া এলাকায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত মীম একই এলাকার মনসুর আলীর মেয়ে। সে বুড়াবুড়ি আদর্শ কিন্ডার গার্টেনের পঞ্চম শ্রেণীর ছাত্রী। এদিকে এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়েছে প্রায় এক ঘন্টা সড়কে যানচলাচল বন্ধ করে দেয়। কাভার্ড ভ্যানটি আটক করা হয়।

স্থানীয়রা জানান, মীম ও তার ছোট ভাই মুস্তাকিম চাচা ফজলুল হকের মোটরসাইকেলে স্কুল থেকে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি এসে মোটরসাইকেলটি ঘুরিয়ে বাড়ির প্রবেশ পথে যেতেই পিছন থেকে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন সমাজ কল্যান মন্ত্রানালয়ের একটি দ্রুতগামী কাভার্ড ভ্যান তাদের ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়েন তারা। এতে ঘটনাস্থলেই মারা যায় মীম। গুরুতর আহত হয় ছোট ভাই মুস্তাকিম ও চাচা ফজলুল। এদের মধ্যে ফজলুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পারিবারিক ভাবে জানা যায়, পঞ্চগড়ে আহমেদীয়া সম্প্রদায়ের (কাদিয়ানী) সালানা জলসাকে কেন্দ্র করে সংঘর্ষ, হামলা, অগ্নিসংযোগের ঘটনায় গত ৭ মার্চ মীমের বাবা মনসুর আলীকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ। এদিকে কারাগারে থাকা মনসুর আলীকে দেখতে বুধবার পরিবারের সদস্যরা তারিখ ঠিক করে। সকালে মীমের স্কুলে পরীক্ষা থাকায় পরীক্ষা শেষে চাচা ফজলুল হক তাকে স্কুল থেকে মোটরসাইকেলে নিয়ে বাড়িতে ফিরছিলেন একত্রে কারাগারে যাওয়ার জন্য। এক সময় বাড়ির সামনে পৌছালে মহাসড়কে পেছন থেকে কাভার্ড ভ্যানটি তাদের ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় মীম। তবে ঘটনার পর থেকে এলাকায় নেমে এসেছে শোকের মাতম।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ওই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি