মঙ্গলবার ২৫ জুন ২০২৪



খাগড়াছড়িতে ত্রিপুরা ছাত্র সংসদ (টিসিএস)’র কমিটি গঠিত


আলোকিত সময় :
20.05.2023

এস চাঙমা সত্যজিৎ, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ি পার্বত্য জেলার সদর উপজেলার ত্রিপুরা ছাত্র সংসদের দ্বিতীয় তত কমিটির গঠন করা হয়েছে।

আজ ২০ই মে ২০২৩,শনিবার ত্রিপুরা ছাত্র সংসদ (TCS) দোয়েলময় ত্রিপুরাকে সভাপতি, পিযুষ ত্রিপুরাকে সাধারণ সম্পাদক এবং আর্জিন ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে খাগড়াছড়ি সদর উপজেলা কমিটি ১৭ সদস্য বিশিষ্ট ২য় তম কাউন্সিল সম্পন্ন করা হয়েছে। ত্রিপুরার ভাষায় “Dopha tei Laibuma nw mathangni bagwi joto thansa wngdi” এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি সদর বানৌক গেস্ট হাউস হলরুমে টিসিএস খাগড়াছড়ি সদর ২য় তম কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিল ও আলোচনা সভায় টিসিএস কেন্দ্রীয় কমিটির তথা পানছড়ি উপজেলার সংগঠক মাচাং মিন্টু বিকাশ ত্রিপুরার সঞ্চালনায়, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাচাং শুভ ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য মাচাং সুপ্রিয় ত্রিপুরা, পানছড়ি উপজেলা কমিটির আহবায়ক মাচাং জগৎ জ্যোতি ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাচাং সাগর ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা কমিটির সভাপতি মাচাং দোয়েলময় ত্রিপুরা এবং বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাচাং রুবেল ত্রিপুরা।

ত্রিপুরা ছাত্র সংসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শুভ ত্রিপুরা বলেন, ত্রিপুরাদের আর্থিক-সামাজিক-সাংস্কৃতিক উন্নয়নে, সামাজিক সচেতনতা, শিক্ষা আন্দোলন জোরদার করতে, জাতীয় অপসংস্কৃতি বর্জন, জাতীয় ইতিহাস-ঐতিহ্য বজায় রাখতে, মাদকমুক্ত সুশৃঙ্খল সমাজ গঠনের জন্য আর্দশ ছাত্র নেতৃত্ব গড়ে তোলার আহ্বান জানান। জাতির আর্দশ ছাত্ররাই আগামীতে জাতির আলোর দিশারী হবে। তিনি আরও বলেন ত্রিপুরা ছাত্র সংসদ হচ্ছে আর্দশ ছাত্র নেতৃত্ব গড়ে তোলার একমাত্র পাঠশালা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি