শুক্রবার ১২ এপ্রিল ২০২৪
  • প্রচ্ছদ » আলোকিত জনপথ » ঝিকরগাছায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ধিত আলোচনা সভা অনুষ্ঠিত



ঝিকরগাছায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ধিত আলোচনা সভা অনুষ্ঠিত


আলোকিত সময় :
16.06.2023

জহিরুল ইসলাম, যশোর জেলা প্রতিনিধি :
যশোরে জেলার ঝিকরগাছা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বর্ধিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যায় যশোর ২ আসনের সংসদ সদস্যের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোর ২ (চৌগাছা, ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য মো. নাসির উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আওয়ামী লীগের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।’ তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনতে হবে এবং মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে।’

সভায় সভাপতিত্ব করেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী।
আরও উপস্থিত ছিলেন ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশীদ, পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শহিদুল ইসলাম।  এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি