শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪



আওয়ামীলীগ নেতা ইসমাইলের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক


আলোকিত সময় :
20.06.2023

মুবিন বিন সোলাইমান, রাঙ্গুনিয়া চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ইসমাইলের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়। ইসমাইলের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা ও শোক জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ
সোমবার (১৯ই জুন) চট্টগ্রামের রাংগুনিয়া উপজেলার সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সরফ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান এম.মুজিবুল ইসলাম সরফী সরফভাটা ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইসমাইলের শোকসভা সরফভাটা ইউনিয়ন পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
গত ১৬ই জুন দিবাগত রাতে আ.লীগ নেতা ইসমাইল শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
তার মৃত্যুর খবর শুনে গভীর শোক প্রকাশ করেছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি।
এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
মন্ত্রী বলেন, আজন্ম বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী মোহাম্মদ ইসমাইল দলের দুঃসময়ে আন্দোলন সংগ্রামে সামনের সারিতে নেতৃত্ব দিয়েছে। তার মৃত্যু দলের জন্য অপূরনীয় ক্ষতি।
শোকসভায় বক্তারা মরহুমের পরিবারের প্রতি শোক প্রকাশ ও দশজন বিশিষ্ট একটি কমিটির মাধ্যমে মরহুমের পরিবারের সর্বাত্মক আর্থিক সহযোগিতার কথা উল্লেখ করেন।
মরহুম ইসমাইল মৃত্যুকালে স্ত্রী দুই ছেলে সন্তান ও এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
এইদিকে শোকসভায় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা শামসুল ইসলাম, আবুল কালাম মেম্বার, নবীর হোসেন তালুকদার, জালাল আহমেদ, আবুল কালাম চৌধুরী,সিরাজুল ইসলাম,খাইরুজ্জামান মেম্বার, খোরশেদ আলম সুজন, নুরুল ইসলাম তালুকদার, মোঃ জমির হোসেন, হাজী ইলিয়াছ, মোঃ হোসেন,শহিদুল্লাহ চৌধুরী, কেফায়েত উল্লাহ, মোঃ ইউছুপ, শামসুল আলম, মাওলানা রেজাউল করিম, মাওলানা আবুল বয়ান,আবুল কালাম, ,নাজের , মোঃ হাছান, মোঃ আলম, ইউপি সদস্য শহিদুল ইসলাম, দিদারুল আলম খোকন, রফিকুল ইসলাম, দিদারুল আলম, সাইফুদ্দিন আজম, নুরুল আলম, ফিরোজা বেগম, শিরিন আকতার, কামরুন নাহার, যুবনেতা জামাল উদ্দীন, মোঃ হাছান, ফারুক শাহ তালুকদার, আনোয়ার হোসেন রুবেল, জানে আলম জনি, সরফভাটা ছাত্রলীগের সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সারেক, সরফভাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহেদ ইভান, রায়হান, রানা সহ এলাকার গণ্যমান্য অনেক ব্যক্তিবর্গ ।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি