শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪



কিশোরীকে অপহরণে পর ধর্ষণ! ধর্ষক দিপংকর র‌্যাবের হাতে গ্রেফতার


আলোকিত সময় :
22.06.2023

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরের ডাসারে এক মুসলিম কিশোরীকে অপহরণের পর জোর পূর্বক ধর্ষণ করার দায়ে দীপংকর নামের এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮। বরিশালের আগৈলঝাড়া থেকে তাকে গ্রেফতার করে ডাসার থানা পুলিশের কাছে হস্তান্তর করে। আজ বুধবার (২১ জুন) দুপুরে থানা পুলিশ অভিযুক্তকে আদালতে প্রেরন করলে বিচারক তাকে জেল হাজতে পাঠিয়ে দেন।
ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানা যায়, মাদারীপুর জেলার ডাসার থানার পূর্ব খান্দুলী গ্রামের এক মুসলিম কিশোরীকে (১৭) বরিশালের আগৈলঝাড়া থানার (বাশাইল) পূর্ব গোয়াইল গ্রামের (হিন্দু) দিলীপ হালদারের ছেলে দিপংকর হালদার (২২) অপহরণ করে নিয়ে যায়। পরে অন্য সহযোগীদের সহায়তায় ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষন করা হয়। এঘটনায় গত ২ জুন ওই কিশোরীর পিতা বাদী হয়ে ডাসার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দিপংকর হাওলাদারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
র‌্যাব-৮ জানায়, অপহরণ ও ধর্ষন মামলার আসামি দীপংকর ধরাছোঁয়ার বাইরে রয়েছে। এবং প্রায় তিন সপ্তাহ ধরে পালিয়ে বেড়াচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ( বরিশাল) এর সিনিয়র এএসপি ফয়জুল ইসলাম ও এসআই আতিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আগৈলঝাড়া উপজেলার (বাশাইল) পূর্ব গোয়াইল গ্রামে অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণ মামলার পলাতক আসামী দিপংকর হালদারকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল রাতেই আসামিকে ডাসার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসানুজ্জামান ঘটনার সততা স্বীকার করে বলেন, অপহরণ মামলার মুল আসামি দীপংকর হালদার গ্রেফতার হয়েছে। এবং আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি