শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪



খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


আলোকিত সময় :
23.06.2023

এস চাঙমা সত্যজিৎ,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে।

আজ শুক্রবার ২৩ জুন ২০২৩ সকালে খাগড়াছড়ি জেলা শহরের নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল, পতাকা উত্তোলন, আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উৎসব মুখর পরিবেশে সকাল সাড়ে ১০টার দিকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি চেঙ্গী স্কোয়ার হয়ে শাপলা চত্বর, আদালত সড়ক ঘুরে টাউন হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে এবং উপ-দপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেযারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার এদেশের সমৃদ্ধি এনেছে। বিশ্ব দরবারে মাথা উঁচু করে পরিচয় দেওয়ার অবস্থা সৃষ্টিসহ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করেছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারো নৌকায় ভোট দেওয়ারও আহবান জানিয়েছেন তারা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ জাহেদুল আলম, সহসভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ জানু শিকদার, খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি