শুক্রবার ১২ এপ্রিল ২০২৪



বাঘাইছড়ি – সাজেক সড়কের লাভ পয়েন্টের উদ্বোধন


আলোকিত সময় :
23.06.2023

এস চাঙমা সত্যজিৎ,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রাঙামাটি পার্বত্য জেলার সাজেকে ভ্রমনে আসা পর্যটকদের আকৃষ্ট করতে বাঘাইছড়ি উপাজ্জাতে “‘বাঘাইছড়ি লাভ পয়েন্ট”‘র উদ্বোধন করলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার।

গতকাল বৃহস্পতিবার ২২জুন ২০২৩ বিকালে বাঘাইছড়ি সাজেক সড়কের বাঘাইহাট বাজার এলাকার ১০ নম্বর পুলিশ ক্যাম্পের সামনে ইংরেজীতে আই লাভ বাঘাইছড়ি লেখা ও সৌন্দর্য্যময় স্থানটির উদ্বোধন করলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলমসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

দেশের প্রথম সারির পর্যটন কেন্দ্র সাজেক ভ্যালীর প্রবেশ পথকে সৌন্দর্য্যময় করতে এবং পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য এ ভিউ পয়েন্ট বা লাভ পয়েন্ট স্থাপন করা হয়েছে।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার বলেন, সাজেক ও বাঘাইছড়ি উপজেলা অভিমূখী পর্যটকদের জন্য দৃষ্টিনন্দন একটি জায়গা হিসেবে পরিচিতি লাভ করতে পারবে এই লাভ পয়েন্ট।

এই স্থানটির উত্তরে সাজেক ভ্যালী ও পশ্চিমে বাঘাইছড়ি উপজেলা সদর আর এটি বাঘাইছড়ি উপজেলার প্রবেশদ্বারে নির্মিত হওয়ায় স্থানটির নাম “বাঘাইছড়ি লাভ পয়েন্ট” নামে নামকরণ করা হয়েছে। বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের অর্থায়নে তরুণ প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ কঠোর (মাসব্যাপী) পরিশ্রম করে এই সৌন্দর্য মণ্ডিত লাভ পয়েন্ট নির্মাণের কাজ সম্পন্ন করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার উদ্বোধন করলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি